জাতীয়

২০২২ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার রুটিন – SSC Dakhi Vocational Routine 2022

২০২২ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার রুটিন। নয় সাধারণ বোর্ডের এসএসসি, মাদ্রাসা বোর্ডের দাখিল ও কারিগরি বোর্ডের এসএসসি ও দাখিল ভোকেশনাল পরীক্ষার সময়সূচী ২০২২। এসএসসি ও সমমানের পরীক্ষার রুটিন ২০২২ মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড, মাদ্রাসা শিক্ষাবোর্ড, কারিগরি শিক্ষাবোর্ড SSC Dakhi Vocational Routine 2022.

এসএসসি ও সমমানের পরীক্ষার রুটিন ২০২২ প্রকাশিত হয়েছে। মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড, মাদ্রাসা শিক্ষাবোর্ড, কারিগরি শিক্ষাবোর্ডের ওয়েবসাইটে এসএসসি পরীক্ষার সময়সূচি ২০২২ প্রকাশিত হয়েছে। ২০২২ সালের এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার সময়সূচি দেখুন এখানে।

২০২২ সালের এসএসসি পরীক্ষার রুটিন

২০২২ সালের এসএসসি পরীক্ষার রুটিন প্রকাশিত হয়েছে। প্রকাশিত সময়সূচি অনুযায়ী ২০২২ সালের এসএসসি পরীক্ষা শুরু হবে ১৫ সেপ্টেম্বর থেকে এবং চলবে ১ অক্টোবর পর্যন্ত। মাদ্রাসা শিক্ষাবোর্ডের দাখিল পরীক্ষা ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে চলবে ৬ অক্টোবর পর্যন্ত। এসএসসি ভোকেশনাল পরীক্ষা শুরু হবে ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ৪ অক্টোবর পর্যন্ত চলবে।

এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষা শুরু হবে ১৫ সেপ্টেম্বর। ২০২২ সালের এসএসসির সকালের পরীক্ষা ১০টা থেকে ১২:০০টা পর্যন্ত ও বিকালের পরীক্ষা দুপুর ২টা থেকে ৪:০০টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। শিক্ষার্থীদের পরীক্ষা শুরুর ৩০ মিনিট পূর্বে অবশ্যই কেন্দ্রে উপস্থিত হয়ে নির্ধারিত আসনে বসতে হবে। ২০২২ সালের এসএসসি ও সমমান পরীক্ষার সময়সূচি আপনাদের সুবিধার্থে নিচে তুলে ধরা হলো।

এসএসসি পরীক্ষার সময়সূচি ২০২২ সাধারণ শিক্ষাবোর্ড

মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডের এসএসসি পরীক্ষা শুরু হবে ১৫ সেপ্টেম্বর এবং ১ অক্টোবর ২০২২ পর্যন্ত এসএসসির তত্ত্বীয় পরীক্ষা চলবে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বোর্ড, ঢাকা শিক্ষাবোর্ড, চট্টগ্রাম শিক্ষাবোর্ড, রাজশাহী শিক্ষাবোর্ড, যশোর শিক্ষাবোর্ড, বরিশাল শিক্ষাবোর্ড, সিলেট শিক্ষাবোর্ড, দিনাজপুর শিক্ষাবোর্ড, কুমিল্লা শিক্ষাবোর্ড, ময়মনসিংহ শিক্ষাবোর্ডের শিক্ষার্থীরা উক্ত রুটিন অনুযায়ী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে। ssc exam routine 2022

Show More

Related Articles

Back to top button