কুমিল্লা জেলামনোহরগঞ্জ

ইউপি নির্বাচনে সবাইকে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করতে হবে -এলজিআরডি মন্ত্রী

 আগামী ইউপি নির্বাচনে দল যাকে মনোনয়ন দেবে সবাইকে তার পক্ষে কাজ করতে হবে বলেছেন স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী তাজুল ইসলাম।

সোমবার (৩০ আগস্ট) মন্ত্রীর নির্বাচনি এলাকা লাকসাম-মনোহরগঞ্জ উপজেলার স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় এবং উপজেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন শেষে মন্ত্রী এসব কথা বলেন।

এ সময় এলজিআরডি মন্ত্রী বলেন, ‘যারা দলীয় সিদ্ধান্ত এবং নেতার কথা অমান্য করবে, তাদের কোনও অবস্থায় ছাড় দেওয়া হবে না। জনপ্রতিনিধি ও নেতাকর্মীদের অবশ্যই প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় করে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, ‘সবার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে। তাহলে দ্রুত সময়ের মধ্যে সামগ্রিক উন্নয়ন সাধিত হবে।

জনপ্রতিনিধি ও নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার ফারুক আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি এসএম শেখ কামাল, উপজেলা যুবলীগের আহবায়ক দেওয়ান জসিম উদ্দিন, উপজেলা উন্নয়ন সমন্বয়ক মোঃ কামাল হোসেন, জেলা পরিষদ সদস্য এড. তানজিনা আক্তার, ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল, মাষ্টার রুহুল আমিন, শাহীন জিয়া, কামাল হোসেন, মোস্তফা কামাল, আলমগীর হোসেন, আব্দুল মান্নান, মহিউদ্দিন চৌধুরী, আব্দুল হান্নান হিরণ, আল-আমিন ভূঁইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সেলিম কাদের চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব , সহ-সভাপতি বেলায়েত হোসেন ইকবাল প্রমুখ। পরে আগত জনপ্রতিনিধি ও নেতাকর্মীদের সাথে মধ্যাহ্ন ভোজে অংশ নেন মন্ত্রী।

Show More

Related Articles

Back to top button