কুমিল্লা জেলামনোহরগঞ্জ

কুমিল্লায় বাসচাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

কুমিল্লার মনোহরগঞ্জে বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। এ সময় আরও ৩ জন আহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের নাথেরপেটুয়া পুরান বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে যানাযায়,নোয়াখালী হইতে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেওয়া হিমাচল পরিবহনের একটি বাস (রেজিঃ নং-চট্ট-মেট্রো-ব ১১-০৭৭৩) নাথেরপেটুয়া পুরাতন বাজার মহাসড়কের উপরে এসে নিয়ন্ত্রন হারিয়ে প্রথমে একটি ট্রাক্টর ও ব্যাটারী চালিত মিশুক এবং পরবর্তীতে বৈদ্যুতিক পিলারে ধাক্কা দিয়ে নাথেরপেটুয়া বাজারগামী একটি চলন্ত সিএনজি গাড়ীকে চাপা দেয়।


সিএনজিতে থাকা ০৬ জন যাত্রীর মধ্যে ১। মোঃ রাফি(২৩), পিতা-অজ্ঞাত, সাং-খিলা বাজার, থানা-মনোহরগঞ্জ, জেলা-কুমিল্লা, ২। ইয়াসিন(৩২), পিতা-অজ্ঞাত, সাং-চাটখিল, থানা-চাটখিল, জেলা-নোয়াখালী, ৩। শাহাদাত(২৩), পিতা-অজ্ঞাত, সাং-পাচকুড়া, থানা ও জেলা-নোয়াখালী’গণ ঘটনাস্থলেই মৃতুবরণ করেন।

মৃত রাফির সাথে থাকা তাহার আত্মীয় দুই শিশু ১।মরিয়ম আক্তার তানহা(০৭),২।নাবিল খান(১২),উভয় পিতা-রুবেল খান,সাং-রামপুর,থানা-লাকসাম,জেলা-কুমিল্লা,৩। আবুল হোসেন(৬৫), পিতা-অজ্ঞাত, সাং-চাটখিল, জেলা-নোয়াখালী, জেলা-কুমিল্লা এবং বাসের মধ্যে থাকা যাত্রী ১। মাহাফিয়া(৪৩), স্বামী-ইউনুস, সাং-পঞ্চগটি, থানা-ফতুল্লা,জেলা-নারায়নগঞ্জ’গণআহত হয়। ঘটনাস্থল হতে আহত যাত্রীদের উদ্ধার পূর্বক দ্রুত নাথেরপেটুয়া বাজারস্থ ভূইয়া মেডিকেল হাসাপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। আবুল হোসেন(৬৫) এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ভূইয়া মেডিকেল হাসপাতাল হতে কুমিল্লা মেডিকেল কলেজে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়। ঘটনাস্থলে হাইওয়ে পুলিশ উপস্থিত হয়ে লাশ এবং যানবাহন হেফাজতে নেন।

মৃত ও আহত যাত্রীরা হলেন..
মৃত-১। মোঃ রাফি(২৩), পিতা-অজ্ঞাত, সাং-খিলা বাজার, থানা-মনোহরগঞ্জ, জেলা-কুমিল্লা,
মৃত-২। ইয়াসিন(৩২), পিতা-অজ্ঞাত, সাং-চাটখিল, থানা-চাটখিল, জেলা-নোয়াখালী,
মৃত-৩। শাহাদাত(২৩), পিতা-অজ্ঞাত, সাং-পাচকুড়া, থানা ও জেলা-নোয়াখালী
আহত-১। মরিয়ম আক্তার তানহা(০৭),
২। নাবিল খান(১২), উভয় পিতা-রুবেল খান, সাং-রামপুর, থানা-লাকসাম, জেলা-কুমিল্লা
৩। আবুল হোসেন(৬৫), পিতা-অজ্ঞাত, সাং-চাটখিল, জেলা-নোয়াখালী, জেলা-কুমিল্লা
৪। মাহাফিয়া(৪৩), স্বামী-ইউনুসফ, সাং-পঞ্চগটি, থানা-ফতুল্লা, জেলা-নারায়নগঞ্জ।

Show More

Related Articles

Back to top button