কুমিল্লা জেলালাকসাম

লাকসামে ব্যবসায়ীকে হাতুড়ি দিয়ে পিটে টাকা ছিনতাই

নিজস্ব প্রতিনিধি: লাকসামে উশৃঙ্খল ভাষায় গালিগালাজ করে কথা বলতে নিষেধ করায়  হাতুড়ি দিয়ে পিটে এক ব্যবসায়ীর মাথা ফাটিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার লাকসাম পূর্ব ইউনিয়নের নরপাটি তাঁতীপাড়া গ্রামে।

স্থানীয় সুত্রে জানা যায় গত ০৫-০৮-২০২১ রাত ৮টা ৪৫ মিনিটের সময় লাকসাম বাজারের ব্যবসায়ী জনাব মাহবুব আলম, মৃত ইদ্রিস ডিলারের ছেলে তার ব্যাবসা প্রতিষ্ঠান থেকে এসে এলাকার মসজিদের পাশের সুমনের দোকানে বসে চা খাচ্ছিলেন, এই সময় একই এলাকার মৃত রহিম মিয়ার ছেলে মোঃ মনির ( সন্ত্রাসী মনির) এসে উশৃঙ্খল ভাষায় গালিগালাজ শুরু করে মাহবুব আলম তাকে গালিগালাজ না করার জন্য নিষেধ করায় মনির তাকে কিছু বুজে উঠার আগেই এলোপাতারি ভাবে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে শরীরের বিভিন্ন জায়গা থ্যাথলে পেলে।

এসময় মাহবুব আলমের কাছে থাকা নগদ টাকা এবং মোবাইল নিয়ে পালিয়ে যায় সন্ত্রাসী মনির।

পরে স্থানীয় লোকজন মাহবুব আলমকে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে যায় ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে লাকসাম সরকারি হসপিটালে নিয়ে যায়।

মাহবুব আলমের ঘনিষ্ঠ আত্বিয়ের সাথে কথা বলে জানা যায়,সন্ত্রাসী মনির গত কয়েকদিন দরে মাহবুব আলমকে পলো করে আসছিলো ছিনতাইয়ের উদ্দেশ্য।সন্ত্রাসী মনির একজন মাদক ব্যাবসায়ী ও ছিনতাইকারী, সে কিছুদিন পরপর এলাকায় এসে সন্ত্রাসী ও ছিনতাই করে, রিকশা ওয়ালাদের রিকশা ফেলে দেয়, দোকানে এসে দোকানদারদের সাথে গালিগালাজ করে দোকান ভাংচুর করে।

এ ঘটনায় স্থানীয় জনমনে আতঙ্ক বিরাজ করছে। এর আগেও সে এমন ঘটনা অনেকবার করেছে কিন্তু সেউ তার বিরুদ্ধে কথা বলার সাহস করেনা।স্থানীয় এলাকাবাসী তার কাছে জিম্মি। পুলিশ জানিয়েছে,অভিযোগ পেলে ব্যাবস্থা নেওয়া হবে ।

Show More

Related Articles

Back to top button