কুমিল্লা জেলালাকসাম

লাকসামে মুক্তিযোদ্ধার পরিবারের উপর হামলা

তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার আশ্বাস ওসির

শহীদুল ইসলাম শাহীন: কুমিল্লার লাকসামে ইসমাইল মজুমদার নামের এক প্রয়াত বীর মুক্তিযোদ্ধার পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে। উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের ছোট চাঁদপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ বিষয়ে বৃহস্পতিবার সকালে লাকসাম থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ১০ আগষ্ট দিবাগত রাতে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ইসমাইল মজুমদারের বাড়িতে চুরির ঘটনা ঘটে। এসময় ঘরের আলমারি থেকে নগদ ৭০ হাজার টাকা সহ অন্যান্য জিনিস নিয়ে পালিয়ে যাওয়ার সময় চুনাতি গ্রামের মুকসুদ নামের এক যুবককে চিনে ফেলে পরিবারের সদস্যরা। এ বিষয়ে পরদিন (বুধবার) সকালে মুকসুদের বড় ভাই মিলনের কাছে নালিশ করায় তারা ক্ষিপ্ত হয়ে ওই মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা চালিয়ে তার স্ত্রী-সন্তানদেরকে ব্যাপক মারধর ও বাড়ির বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করে। এ ঘটনায় মুক্তিযোদ্ধার স্ত্রী রৌশন আরা বেগম, পুত্র সুমন ও কন্যা জেসমিনসহ কয়েকজন আহত হয়েছেন।
এ বিষয়ে চুনাতি গ্রামের শহিদের ছেলে মুকসুদ, মিলন, আব্দুল গফুরের ছেলে মোস্তফা ও জয়নালের ছেলে টুটুলকে অভিযুক্ত করে বৃহস্পতিবার সকালে লাকসাম থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মুক্তিযোদ্ধা পুত্র সুমন।
লাকসাম থানার অফিসার ইনচার্জ মোঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়া বলেন, ‘অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

Show More

Related Articles

Back to top button