লাকসাম

লাকসামে আল-বাইক রেষ্টুরেন্ট’র শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি :
স্বপ্নের শহর লাকসামে স্বাস্থ্য সম্মত খাবারের নিশ্চয়তা নিয়ে পৌরশহরের বাইপাস হাউজিং এস্টেট এলাকায় বৃহস্পতিবার বিকেলে বর্ণাঢ্য আয়োজনে মিনি চাইনীজ আল-বাইক রেষ্টুরেন্ট’র শুভ উদ্বোধন করা হয়েছে।
প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে রেষ্টুরেন্ট’র উদ্বোধন করেন, পৌর মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের। সোহেল ছাদেক সুমনের সার্বিক ব্যবস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া ও মিলাদ পরিচালনা করেন হাউজিং এষ্টেট মসজিদের ইমাম মাওলানা খোরশেদ আলম।

এসময় ব্যবসায়ী রফিকুল ইসলাম হেলাল, গোলাম ফারুক, আব্দুল্লাহ আল মাহমুদ খসরু, নেয়ামত উল্লাহ বাবুল, অধ্যাপক হুমায়ূন কবির মজুমদার, হাজী আবদুল ওয়াদুদ, মাষ্টার আবুল কাশেম ও মোজাম্মেল হক মন্টুসহ রাজনৈতিক-সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে রেষ্টুরেন্ট’র পরিচালকবৃন্দরা বলেন, সময়ের সঙ্গে বদলে যাচ্ছে এ অঞ্চলের মানুষের রুচি। খাদ্যভাসে এসেছে পরিবর্তন। এখন প্রায় সকল শ্রেণি মানুষেই দেশি-বিদেশি ঐতিহ্যবাহী খাবারে তৃপ্তি পেতে চায়। আমরা রুচিশীল মানুষের চাহিদার কথা চিন্তা করে প্রিয় শহর লাকসামে মিনি চাইনীজ আল-বাইক রেস্টুরেন্ট’র পথচলা শুরু করেছি। সকলের সাধ ও সাধ্যের বিষয়টি বিবেচনায় নিয়ে অভিজ্ঞ কারিগর দ্বারা পরিচালানা করবো এটাই আমাদের অঙ্গিকার।

Show More

Related Articles

Back to top button