বিনোদন

মাত্র ১ লাখেই ইয়েস বললেন দীঘি

নায়িকা হিসেবে সাড়া জাগাতে না পারলেও সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ জনপ্রিয় একসময়ের জনপ্রিয় শিশুশিল্পী প্রার্থনা ফারদিন দীঘি। ফেসবুক, ইনস্টাগ্রাম আর টিকটকে বিভিন্ন সাজে নিয়মিতই হাজির হন দীঘি। বলিউড গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে নাচেন।
দীঘি

আর এসব দেখতেই এ নায়িকার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ঢু মারেন অসংখ্য নেটিজেন। সম্প্রতি দীঘির ইনস্টা অ্যাকাউন্টে ১ লাখ অনুসারী হয়েছে। এতে ভীষণ উচ্ছ্বসিত তিনি। দীঘি ভক্ত-অনুরাগীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দীঘি।

বললেন, ‘১ লাখ, ইয়েস! ধন্যবাদ সব ভালোবাসা ও সমর্থনের জন্য। আমাকে ভালোবাসা ও প্রার্থনায় রাখবেন। আপনাদের সবার জন্য ভালোবাসা।’ এই উচ্ছ্বাসের সঙ্গে একটি আকর্ষণীয় ছবি শেয়ার করেছেন দীঘি। যেখানে বাদামি রঙের পোশাকে ক্যামেরায় তাকিয়ে রয়েছেন তিনি।

ছবিটি দেখে দীঘির ভক্তরা নানারকম মন্তব্য করেছেন। কেউ তার রূপের প্রশংসা করেছেন, কেউবা তাকে আবেদনময়ী বলেছেন। দীঘি অবশ্য এখনো কারও মন্তব্যেই সাড়া দেননি।

গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর ‘তুমি আছো তুমি নেই’ নামের সিনেমা দিয়ে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন দীঘি। এর পর তাকে দেখা গেছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায়। তবে কাঙ্ক্ষিত সাড়া পাননি। কিছু দিন আগে অবশ্য ‘শেষ চিঠি’ নামের একটি ওয়েব ফিল্মের মাধ্যমে প্রশংসিত হয়েছেন।

Show More

Related Articles

Back to top button