রাজনীতি

আলহাজ্ব আলী আহম্মেদ’কে আবারো চেয়ারম্যান হিসেবে দেখতে চান লাকসাম পূর্ব ইউনিয়নের জনগণ

মোহাম্মদ উল্লাহ রানা:
কুমিল্লা জেলার লাকসাম উপজেলার ৮নং লাকসাম পূর্ব ইউনিয়নের ইউপি চেয়ারম্যান হিসেবে বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব আলী আহম্মেদ’কে আবারও দেখতে চায় স্থানীয় এলাকাবাসী।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের মধ্য দিয়ে ওই ইউনিয়নের পিছিয়ে পড়া জনগোষ্ঠির মাঝে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব তাজুল ইসলাম মন্ত্রীমহোদয়ের উন্নয়নকে আরও প্রসারীত করতে এবং অনগ্রসর এলাকাবাসীকে জাতীয় উন্নয়নের অংশীদার করতে আবারও চেয়ারম্যান হিসেবে আলহাজ্ব আলী আহম্মেদ’কে দেখতে চায় ইউনিয়ন বাসী।

amaderlaksam
আলহাজ্ব আলী আহম্মেদ,চেয়ারম্যান পদে থেকে সত্যতা এবং নিষ্টার সাথে তার উপর অর্পিত ইউনিয়ন পরিষদ এবং দলীয় দায়িত্ব যথাযথ ভাবে পালন করে যাচ্ছেন।

তিনি বলেন,দল যদি আবারও তাকে মনোনয়ন দেন নির্বাচিত হতে পারলে দলীয় এবং স্থানীয় লাকসাম পূর্ব ইউনিয়ন এলাকার মানুষের জন্য বিগত দিনের মত ভবিষ্যতেও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব তাজুল ইসলাম মন্ত্রীমহোদয়ের দিক-নির্দেশনা ও পরিকল্পনা মোতাবেক নিজেকে বিলিয়ে দিব ইনশাআল্লাহ।

এলাকা ঘুরে ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং স্থানীয় জন সাধারণের সাথে কথা বলে জানা গেছে, তারা আবারও আলহাজ্ব আলী আহম্মেদ’কে ৮নং লাকসাম পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

কারণ বিগত সময় তিনি ওই এলাকায় দুর্নীতি ও ঘুষ বাণিজ্য মুক্ত ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছেন। ইউনিয়নকে উপজেলার সর্বচ্চ মডেল ইউনিয়নে পরিনত করেন,স্থানিয় বেকার যুবক যুবতীদের কর্মসংস্থানের জন্য সঠিক কর্মপরিকল্পনাসহ স্থানিয় তৃণমূল শিশু কিশোর কিশোরীদের শিক্ষা প্রতিষ্ঠানে পড়ালেখার সুযোগ তৈরী করাসহ প্রান্তিক জনগোষ্ঠীকে সমাজের মূল ধারায় উন্নিত করার প্রতিশ্রুতি দিচ্ছেন এ আলহাজ্ব আলী আহম্মেদ।
amaderlaksam

তারা বলেন,নরপাটি ইউনিয়নের উন্নয়নে তার বিকল্প নাই। তিনি ইউনিয়নের রাস্তা ঘাট,ব্রিজ-কালবার্ট মসজিদ স্কুল,মাদ্রাসা ঈদগাঁহ ,কবরস্থান তৈরী করাসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন প্রতিনিয়ত। তাই এলাকার যুবসমাজ, ছাত্র শিক্ষক, কৃষক, জেলে, শ্রমিক, বৃদ্ধ-বণিতাসহ সকল শ্রেনী-পেশার মানুষ বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব আলী আহম্মেদের পক্ষে সকলেই এবার ঐক্যবদ্ধ হয়ে প্রচার প্রচারণায় মাঠে নেমেছেন।
amaderlaksam

জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শীত আওয়ামীলীগের ত্যাগী এ নেতা ওই এলাকায় নিজের শক্ত অবস্থান তৈরী করে নিয়েছেন বলেও জানান স্থানিয়রা। ধর্ম বর্ন ও দলমত নির্বিশেষে লাকসাম পূর্ব ইউনিয়নবাসী আলহাজ্ব আলী আহম্মেদ’কে আসন্ন ইউপি নির্বাচনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চান বলে প্রত্যাশা করছেন স্থানীয় সচেতন মহল।

Show More

Related Articles

Back to top button