বিনোদন

অবশেষে তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন শাকিব খান

ঢালিউড সুপারস্টার শাকিব খানের তৃতীয় বিয়ে নিয়ে সরগরম দেশীয় শোবিজ অঙ্গন। জোর গুঞ্জন রয়েছে, অপু কিংবা বুবলী নয়- এবার তৃতীয় কারও উপরেই ভরসা রাখতে যাচ্ছেন এই সুপারস্টার। এমনই খবর দেশের বিভিন্ন গণমাধ্যমের।

তবে সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে সাকিব খান তার বিয়ে নিয়ে খোলামেলা কথা বলেছেন। শাকিব খান বলেন, মানুষ একা থাকতে পারে না। পরিবার এবং সমাজ নিয়ে বেঁচে থাকে।

দেখা যাক, কোনো তাড়াহুড়ো নেই; নির্দিষ্ট কোনো বছরের মধ্যে বিয়ে করতে হবে তেমন কিছু না। যদি তেমন কিছু না হয়, সেটা পারিবারিকভাবে হবে এবং বিয়ের পর্যায়ে যাবে। এ সময় বাবা-মায়ের ইচ্ছের কথা উল্লেখ করে তিনি বলেন, আমার বাবা-মায়ের যেহেতু বয়স হয়েছে সন্তান হিসেবে তারা আমাকে সংসারী দেখতে চান।

সাক্ষাৎকারে নিজের দুই সন্তান প্রসঙ্গে শাকিব খান বলেন, ওরা এখনো অনেক ছোট। বুঝতে শেখেনি। স্কুলে যাচ্ছে, লেখাপড়া করছে। বাবা হিসেবে আমি ওদের উজ্জ্বল ভবিষ্যৎ চাই। আমি চাই ওরা আমার চেয়েও অনেক বড় হোক।

ওদের সুন্দর ভবিষ্যৎ দেওয়ার জন্য যা যা করতে হয়, বাবা হিসেবে আমি করে যাব। শাকিব খান ব্যক্তিজীবনে দুইবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। দুটি বিয়েই ছিল গোপনে। প্রথমে চিত্রনায়িকা অপু বিশ্বাসের গলায় মালা দেন এই নায়ক।

সেই সংসার টিকেছিল ১০ বছর। এরপর ২০১৮ সালে অপু বিশ্বাসকে ডিভোর্স দিয়ে চিত্রনায়িকা শবনম বুবলীকে বিয়ে করেন শাকিব। তবে সেই সংসারও টেকেনি। বিয়ের কয়েক বছরের মাথায় আলাদা হয়ে যায় এই দম্পতির পথচলা।

বর্তমানে ‘সিঙ্গেল ফাদার’ বলা যায় শাকিব খানকে। তার জীবনে অপু-বুবলী, দু’জনেই এখন অতীত। যদিও নায়কের দুই সংসারে দুইটি সন্তান রয়েছে।

Show More

Related Articles

Back to top button