রাজনীতি

যৌক্তিক সময় হলে হাটে হাঁড়ি ভেঙে দেবেন জামায়াতের আমির

জামায়াতের আমির বলেন, ‘আবেগবশত মাঝেমধ্যে দুই-একটা জিনিস হয়ে যাচ্ছে, এটা হওয়া উচিত নয়’ নির্বাচনের জন্য অন্তর্বর্তী সরকারকে সময় দেওয়ার বিষয়ে জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, “আমরা অন্তর্বর্তী সরকারকে যৌক্তিক সময় দিতে চাই।

সেই যৌক্তিক সময় যখন হবে, হাটে হাঁড়ি ভেঙে দেব, দেরি করব না ইনশা আল্লাহ।”শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে চুয়াডাঙ্গার স্থানীয় একটি হোটেলে আয়োজিত এক সমাবেশে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

অন্তর্বর্তী সরকারের ভালো-মন্দ বিষয়ে সাংবাদিকেরা জানতে চাইলে শফিকুর রহমান বলেন, “আবেগের বশে অন্তর্বর্তীকালীন সরকার যেন জাতির প্রত্যাশার বাইরে কাজ না করে, জাতির চেতনাকে তারা যেন ধারণ করেন।

২৪ বিপ্লবের চেতনাকে তারা যেন সম্মান করেন। তবে আবেগবশত মাঝেমধ্যে দুই-একটা জিনিস হয়ে যাচ্ছে, এটা হওয়া উচিত নয়। কী হয়ে যাচ্ছে, আপনারা সবই বোঝেন, আমি সবকিছু ভেঙে বলতে চাচ্ছি না।

”ভারত বিষয়ে জামায়াতের আমির বলেন, “ভারতের বিষয়ে আলাদা করে বলার কিছু নেই। ভারত যেমন একটি দেশ, আমরাও একটি দেশ। ভারত ছাড়াও আমাদের প্রতিবেশী আছে এবং বিশ্বসভায় আরও অনেকগুলো দেশ আছে।

বিশ্বসভার সমস্ত সদস্যরা আমরা মিলেমিশে পারস্পারিক মর্যাদা ও সমতার ভিত্তিতে সম্পর্ককে সামনে এগিয়ে নেব।”চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার এ দায়িত্বশীল সম্মেলনের সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা জামায়াতের আমির রুহুল আমীন।

বিশেষ অতিথি ছিলেন- জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও যশোর-কুষ্টিয়া অঞ্চল পরিচালক মোবারক হোসাইন।আরও উপস্থিত ছিলেন- কুষ্টিয়া জেলা জামায়াতের আমির আবুল হাশেম, চুয়াডাঙ্গা জেলা জামায়াতের নায়েবে আমির আজিজুর রহমান, মেহেরপুর জেলা জামায়াতের নায়েবে আমির মাহবুবুর রহমান,

চুয়াডাঙ্গা জেলার সেক্রেটারি আসাদুজ্জামান, মেহেরপুর জেলার সেক্রেটারি ইকবাল হোসাইন, চুয়াডাঙ্গা জেলা জামায়াতের সাবেক আমির আনোয়ারুল হক মালিক, চুয়াডাঙ্গা জেলার সহ-সেক্রেটারি আব্দুল কাদের, মাসুদ পারভেজ রাসেল, ইসলামী ছাত্র শিবিরের চুয়াডাঙ্গা জেলার সভাপতি হাফেজ মোহসিনসহ অন্য নেতৃবৃন্দ।

Show More

Related Articles

Back to top button