দেশজুড়ে

নেট দুনিয়ায় ভাইরাল নারী টিকটকার আদরের ভয়ংকর রূপ

বসুন্ধরা আবাসিক এলাকার একটি ফ্ল্যাটে কল্পনা নামে ১৩ বছর বয়সি এক গৃহকর্মীর ওপর পাঁচ বছর ধরে চালানো হয়েছে নির্মম নির্যাতন। গৃহকর্ত্রী দিনাত জাহান আদর, একজন টিকটকার, যার সোশ্যাল মিডিয়ায় বিপুল সংখ্যক ফলোয়ার ছিল, তাকে প্রতিনিয়ত রড, লাঠি এবং হেয়ার স্ট্রেইটনার দিয়ে শারীরিকভাবে অত্যাচার করতেন।

এই পাশবিকতার ফলে কল্পনার শরীরে দেখা দিয়েছে মারাত্মক সংক্রমণ। তার দাঁত পর্যন্ত ভেঙে দেওয়া হয়েছে কাঠের টুকরো দিয়ে আঘাত করে।শুক্রবার রাতে গোপন সংবাদে পুলিশের সহায়তায় মুমূর্ষু অবস্থায় কল্পনাকে উদ্ধার করা হয়।

তার শরীরের প্রতিটি অংশে নির্যাতনের চিহ্ন রয়েছে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা বলছেন, কল্পনার শরীরে রয়েছে গুরুতর ইনফেকশন এবং ট্রমা।

এ ঘটনায় দিনাত জাহানকে গ্রেফতার করা হয়েছে এবং আদালতে তার এক দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে।কল্পনার মা আফিয়া বেগম জানান, মাসিক ১০ হাজার টাকা বেতনে পাঁচ বছর আগে কল্পনাকে দিনাত জাহানের বাসায় কাজে দেওয়া হয়েছিল। বহুবার দেখা করতে চাইলেও দিনাত তাদের দেখা করতে দেননি।

জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ড. কামাল উদ্দিন আহমেদ ঢামেক হাসপাতালে কল্পনাকে দেখতে এসে বলেন, “এটি মানবাধিকারের চরম লঙ্ঘন। শিশু শ্রমিকদের নিরাপত্তায় কঠোর আইন প্রণয়নের প্রয়োজন রয়েছে।

“সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে দিনাতের এই কর্মকাণ্ডের বিরুদ্ধে চলছে তুমুল সমালোচনা। দিনাতের রূপ লাবণ্যের প্রশংসায় মুগ্ধ ভক্তরা এখন তার ভণ্ডামির সমালোচনায় মত্ত। একজন কমেন্টে লিখেছেন, “ওরা ফিল্টারেই সুন্দর, বাস্তবে ভয়ংকর।”

Show More

Related Articles

Back to top button