কুমিল্লা জেলালাকসাম

আনন্দঘন পরিবেশে মানবিক স্বপ্ন সংগঠনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

শহীদুল ইসলাম শাহীন: মানবিক স্বপ্ন সংগঠনের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে লাকসাম নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ের হল রুমে ৩০ সেপ্টেম্বর অত্যন্ত আনন্দঘন ও ঝাক জমকপূর্ণ পরিবেশে মানবিক স্বপ্নের সভাপতি মোঃ শহীদ উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সু-সজ্জিত হল রুমে কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান সূচনার পর স্বাগত বক্তব্য রাখেন মানবিক স্বপ্নের সাধারণ সম্পাদক মনোয়ারা আক্তার মনি। মনোমুগ্ধকর উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোবিন্দপুর ইউপি চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন শামিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ হুমায়ুন কবির, সাপ্তাহিক আমাদের পত্রিকার অধিকার নির্বাহী সম্পাদক ও বিহঙ্গ সাহিত্য পরিষদের সভাপতি শহীদুল ইসলাম শাহীন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন মানবিক স্বপ্ন যাতে এমন একটা দৃষ্টান্ত স্থাপন করে যা লাকসাম তথা সারা দেশে তাদের সুনাম ছড়িয়ে পড়ে। তিনি আরো বলেন, সততা, নিষ্ঠা ও সুন্দর পরিকল্পনা নিয়ে যদি মানবিক স্বপ্ন এগিয়ে যায় আমি ব্যক্তিগতভাবে তোমার সাথে থাকবো এবং অন্যদেরকেও তোমাদের এই কার্যক্রমকে উৎসাহিত ও সহযোগিতা করার জন্য চেষ্টা করবো।

লেখাপড়ার পাশাপাশি যদি স্বেচ্ছাশ্রমের মাধ্যমে মানবিক কাজগুলো করে থাক তাহলে মাননীয় এলজিআরডি মন্ত্রী মহোদয়ের কাছেও তোমাদের ভালো উদ্যোগগুলোর কথা জানাবো। অতিথিদের আলোচনা শেষে ভিক্টোরি অব হিউম্যানিটি, লাকসাম উপজেলা যুবকল্যাণ সংস্থা, পিপল্স ড্রিম বাংলাদেশ ও রক্তদানের অপেক্ষায় কুমিল্লা স্বেচ্ছাসেবী সংগঠনকে মানবিক কাজে অবদান রাখায় শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

এছাড়াও প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের কে শুভেচ্ছা ক্রেষ্ট প্রদান করেন সংগঠনের নের্তৃবৃন্দ। সভাপতির আলোচনার পর মিলাদ মাহফিল ও কেক কেটে ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন উপস্থিত সদস্যগণ। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন সহ সভাপতি নাজমুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ হোসেন মামুন, সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম স্বপন, প্রচার সম্পাদক জুয়েল হোসেন, দপ্তর সম্পাদক ফারুক হোসেন, কোষাধ্যক্ষ বিন্দু বনিক, মহিলা বিষয়ক সম্পাদক আরজু আক্তার আনজুম, সদস্য নিপা আক্তার, ঋতু বর্ণা আক্তার, কলেজ শাখার আহŸায়ক জাহিদ আনোয়ার শান্ত, যুগ্ম আহŸায়ক জাহিদুল ইসলাম সানি, ফাতেহা ইসলাম ঝুমু প্রমুখ। উল্লেখ্য যে, ১ম প্রতিষ্ঠাবার্ষিকীর দিন সংঘঠনের ৫ জন সদস্য স্বেচ্ছায় বিনামূল্যে রক্তদান করেন।

Show More

Related Articles

Back to top button