কুমিল্লা জেলালাকসাম

ফোন পেলেই অক্সিজেন পৌঁছে দেন লাকসামে স্বেচ্ছাসেবক লীগের সদস্যরা

শহীদুল ইসলাম শাহীন:
লাকসামে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করবে স্বেচ্ছাসেবক লীগ। হটলাইন নম্বরে(০১৭২৪২৭৬৬৩৩,০১৭১১২২৯৬৬৫,০১৯২১৪৩৪২২৪ ও ০১৭১১১৫২৪২৫) ফোন করলে  স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে ফ্রি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করা হবে।
জানাযায়, লাকসাম উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের হট লাইনে ফোন পেলেই স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা ছুটে চলেন অক্সিজেন সিলিন্ডার নিয়ে বাড়িতে বাড়িতে। তাদের এ ছুটে চলা শুধু লাকসামে নয় মনোহরগঞ্জ ও বিভিন্ন এলাকা থেকে আসছে সিলিন্ডার চেয়ে ফোন।গভীর রাতে প্রত্যন্ত অঞ্চলে কখনও সিএনজি,কখনও ভ্যান আবার কখনওবা মোটর বাইক সঙ্গী হয় ওই স্বেচ্ছাসেবীদের।
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে
২৭ জুলাই উপজেলা আওয়ামী দলীয় কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় ফ্রী অক্সিজেন সিলিন্ডার ব্যাংক উদ্বোধন করা হয়।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি
নিজাম উদ্দিন শামীম বলেন, করোনা মহামারীর কারনে প্রতিষ্ঠাবার্ষিকী ব্যাপক পরিসরে পালন না করে জনগনের সেবা দিতে স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির মহোদয় নির্দেশনায় এবং উপজেলা ভাইস চেয়ারম্যান অনুপ্রেরণায় স্বেচ্ছাসেবক লীগের ফ্রী অক্সিজেন
ব্যাংক চালু করা হয়েছে। এ কার্যক্রম পরিচালনায় উপজেলা ১১ পৌরসভার প্রতি ওয়ার্ডে ১০ ও প্রতি  ইউনিয়নে ২০ জনকে সদস্য করে একটি জরুরি সেবা দানকারী স্বেচ্ছাসেবক টিম গঠন করা হয়েছে।
Show More

Related Articles

Back to top button