দেশজুড়ে

নগদ টাকা ও স্বর্ণালংকারসহ উধাও প্রবাসীর স্ত্রী, খোঁজ দিলেই পুরস্কার

ডেস্ক রিপোর্ট ● নাটোরের গুরুদাসপুরে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ৭ বছরের ছেলেকে নিয়ে পা’লিয়েছেন এক প্রবাসীর স্ত্রী। গত ২৫ ফেব্রুয়ারি উপজে’লার মশিন্দা ইউনিয়নের মাঝপাড়া গ্রামে এ ঘ’টনা ঘ’টে।

এ ঘ’টনায় ওই না’রীর স্বামী বাদী হয়ে ওই রাতেই গুরুদাসপুর থা’নায় লিখিত অ’ভিযোগ করেছেন। জানা গেছে, ওই গ্রামের মৃ’ত রমজান আলীর ছেলে প্রবাসী মো. আবুল বাশারের (৩২) সঙ্গে সিরাজগঞ্জের তাড়াশ উপজে’লার মাগুড়া গ্রামের মো. নিজাম উদ্দিনের মেয়ে সম্পা খাতুনের (২৫) ২০১৩ সালে বিয়ে হয়।

চার মাস পর স্ত্রীকে রেখে সৌদি আরবে যান আবুল বাশার। বিয়ের এক বছর পর তাদের ঘরে একটি ছেলে স’ন্তানের জ’ন্ম হয়। ২০২০ সালের সেপ্টেম্বর মাসে সৌদি থেকে বাশার দেশে আসেন।

বাসায় আসার কয়েকদিনের মধ্যেই আবুল বাশারের মা অ’সুস্থ হয়ে পড়লে মাকে নিয়ে হাসপাতালে গেলে তাদের অগোচরে বাড়িতে থাকা ১৭ ভরি স্বর্ণালংকার, নগদ ৫ লাখ টাকা ও তার ৭ বছরের স’ন্তান মো. বাধন পারভেজকে নিয়ে পা’লিয়ে যান স্ত্রী।

প্রবাসী আবুল বাশার জানান, তিনি তার স্ত্রী স’ন্তানকে খুব ভালোবাসতেন। তাদের কোনো চাহিদা কখনও অপূর্ণ রাখেননি। সৌদি থাকা অবস্থায় তার স্ত্রী সম্পা খাতুনকে তিনি দুই বার ওমরা হজও করিয়েছেন।

তার স্ত্রীর পরিবারকে উধাও হওয়ার বিষয়টি জানানো হয়েছে। স্ত্রী-স’ন্তানকে খুঁ’জে পেতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ৫০ হাজার টাকা পুরস্কারও ঘোষণা করেছেন তিনি।

এ বিষয়ে গুরুদাসপুর থা’নার ওসি মো. আব্দুর রাজ্জাক জানান, এ বিষয়ে ত’দন্ত চলছে। আশা করি খুব দ্রু’ত সময়ের মধ্যে তাদের সন্ধা’ন পাওয়া যাবে।

Show More

Related Articles

Back to top button