কুমিল্লা জেলাদেশজুড়েমনোহরগঞ্জ

মনোহরগঞ্জে ইয়াবা নিয়ে মেম্বার ছেলে এবং ছাত্রলীগ নেতা সহ তিন যুবক গ্রেফতার

মনোহরগঞ্জ প্রতিনিধিঃ
কুমিল্লার মনোহরগুন্জ উপজেলা ইয়াবা সেবনকারী মেম্বার ছেলেসহ তিন যুবককে গ্রেফতার করেছে মনোহরগুন্জ থানা পুলিশ।
বৃহস্পতিবার (২৭ মে) সন্ধায় উপজেলার বাইশগাঁও ইউনিয়নে শাকতালা বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।
আটকরা হলেন- মনোহরগুন্জ উপজেলার উদাইশ গ্রামের ছেরাজুল হক মেম্বারের ছেলে কামাল (৩৮),মানরা গ্রামের রুহুল আমিনের ছেলে কামাল হোসেন (২৫)ও আশিয়াদারী গ্রামের আলমগীর হোসেনের ছেলে তুহিন হোসেন (২৪)।
স্হানীয় ও থানা সুত্রে জানাযায়, বৃহস্পতিবার (২৭ মে) সন্ধায় উপজেলার বাইশগাঁও ইউনিয়নে শাকতালা বাজারে একটি দোকানে ভিতরে বসে ইয়াবা সেবনের গোপন সংবাদ পায় পুলিশ।সংবাদ ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে মনোহরগুন্জ থানা পুলিশে সদস্যরা। শাকতলা বাজারে কামালের বিল্ডিং দ্বিতীয় তলায় তল্লাশি চালিয়ে তিন যুবকের কাছ থেকে ৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ইয়াবা সহ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এরা দীর্ঘদিন ধরে ওই এলাকায় অসামাজিক কার্যকলাপের সাথে লিপ্ত এবং মাদক সেবন ও ব্যবসা চালিয়ে আসছেন বলে এলাকাবাসী জানান।
এ বিষয়ে মনোহরগুন্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুল করিম বলেন, এ ঘটনায় মনোহরগুন্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের করা হয়, আসামি তিন যুবককে আজ শুক্রবার সকালে কুমিল্লা আদালতে পাঠানো হয়েছে।
Show More

Related Articles

Back to top button