দেশজুড়ে

সাবেক রেলমন্ত্রীকে ধরলে ২ লাখ টাকা পুরস্কার ঘোষণা আ. লীগ নেতার

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি, রাজবাড়ী-২ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক রেলমন্ত্রী জিল্লুল হাকিমকে গ্রেফতারের জন্য ২ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছেন ফ্রান্সপ্রবাসী আওয়ামী লীগের নেতা আশরাফুল ইসলাম।

বুধবার (২ অক্টোবর) রাতে বঙ্গবন্ধু পরিষদ ফ্রান্স শাখার সাধারণ সম্পাদক ও ফ্রান্স আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আশরাফুল ইসলাম ফেসবুক পোস্টে এ ঘোষণা দেন। পোস্টে তিনি লিখেছেন, ‘রাজশাহী, নোয়াখালী, কুমিল্লা, পাবনা, সিলেটের এমপি-মন্ত্রী গ্রেফতার এই  নিউজ চাই না।

রাজবাড়ীর চোর, দুর্নীতিবাজ সাবেক রেলমন্ত্রী জিল্লুল হাকিমকে গ্রেফতার করতে পারলে র‌্যাব, ডিবিকে আমার পক্ষ থেকে ২ লাখ টাকা পুরস্কার দেওয়া হবে।’আশরাফুল ইসলাম ফ্রান্সে বসবাস করলেও এলাকায় বিভিন্ন সামাজিক কাজে অংশগ্রহণ করেন।

তিনি দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের বিভিন্ন দুর্নীতি ও অনিয়ম নিয়ে লেখালেখি করে আসছেন। পাশাপাশি রাজবাড়ী জেলার রাজনীতি ও অবস্থা নিয়েও আলোচনা-সমালোচনা অব্যাহত রেখেছেন।

এর আগে, ২০১৫ সালে রাজবাড়ী জেলার মাদক চোরাচালান, সন্ত্রাস ও চাঁদাবাজি রোধে পুলিশকে অনুরোধ করে তৎকালীন পুলিশ সুপার (এসপি) জিহাদুল কবিরের মাধ্যমে ৫০ হাজার টাকা পুরস্কার দিয়েছিলেন আশরাফুল ইসলাম। আইনশৃঙ্খলা রক্ষায় রাজবাড়ীর শহর ও দৌলতদিয়াঘাট এলাকায় সিসি ক্যামেরা পুনঃস্থাপনের জন্য দেন কয়েক লাখ টাকা।

এ ছাড়া জেলার বাল্যবিয়ে রোধে এ বিষয়ে সংবাদদাতাকে পাঁচ হাজার টাকা পুরস্কারের ঘোষণাও দিয়েছেন তিনি।

Show More

Related Articles

Back to top button